ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে বাড়িতে মিলল ক্রিস্টাল মেথ-কোকেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
বোয়ালমারীতে বাড়িতে মিলল ক্রিস্টাল মেথ-কোকেন

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় রুবেল মোল্লা (৩১) নামের এক আন্ত:জেলা মাদক কারবারির বাড়িতে অভিযান চালিয়ে মাদক ক্রিস্টাল মেথা অ্যামফিটামিন (আইস) উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় এক গ্রাম কোকেন, ১২০ ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির ছয় লাখ ৬৮ হাজার ২০০ টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।  

এর আগে সোমবার (১১ ডিসেম্বর) রাত ৮টার দিকে বোয়ালমারীর শেখর ইউনিয়নের ভুলবাড়িয়া গ্রামে রুবেলের বসতবাড়িতে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য জব্দ করা হয়।  

রুবেল ওই গ্রামের সোহরাব মোল্লার ছেলে।  

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বলেন, অভিযানকালে পালিয়ে যাওয়া রুবেল মোল্লা আন্ত:জেলা মাদক চক্রের অন্যতম হোতা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। পাশাপাশি তাকে গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, ফরিদপুর জেলায় ক্রিস্টাল মেথা অ্যামফিটামিন (আইস) এবং কোকেন সচরাচর দেখা যায় না। ফরিদপুর জেলায় এ ধরনের ভয়াবহ মাদকের প্রবেশ খুব উদ্বেগজনক। মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।