ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে বিজয় স্তম্ভে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
নারায়ণগঞ্জে বিজয় স্তম্ভে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে মহান বিজয়ের ৫২ বছর পূর্তিতে প্রথম প্রহরে বিজয় স্তম্ভে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন শ্রেণিপেশার সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সাধারণ মানুষ।

শনিবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টায় থেকে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া বিজয় স্তম্ভে জেলা প্রশাসন, বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তর, অফিস, সংস্থা, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, স্কুল কলেজের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রথমে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল, জেলা সিভিল সার্জন মুহাম্মদ মুশিউর রহমান। এরপর একে একে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

প্রশাসনের উদ্যোগে ৩১বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসটির সূচনা হয়।

দিনটি উপলক্ষে প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন বিশেষ আলোচনা সভা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণসহ দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নিয়েছে।

বিজয় দিবসে জেলা-উপজেলাসহ স্থানীয় প্রশাসন নিজ নিজ উদ্যোগে দিনটি পালন করছে ও শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে বিজয় র‌্যালি, খেলাধুলা, চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ নানাবিধ বিনোদনমূলক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।

এছাড়া নারায়ণগঞ্জের বন্দরে নবনির্মিত স্মৃতিসৌধেও জেলা প্রশাসকসহ বিভিন্ন শ্রেণিপেশার সর্বস্তরের মানুষ বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

বাংলাদেশ সময়: ০৭৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।