ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘুমের ওষুধ খাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
ঘুমের ওষুধ খাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে কোমল পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৌতম কুমার বিশ্বাস (৪০) নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৭ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক।  

গ্রেপ্তার গৌতম উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ি গ্রামের মৃত কানাই লাল বিশ্বাসের ছেলে। তিনি ব্যবসার সুবাদে বোয়ালমারী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আমগ্রামে ভাড়া বাসায় থাকেন।

জানা গেছে, এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর বাবা শনিবার (১৬ ডিসেম্বর) সকালে বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করে। এরপর দুপুরেই অভিযুক্ত ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার সূত্রে জানা গেছে, পৌর সদরে ভিকটিম ছাত্রীর মা-বাবার সঙ্গে সুসম্পর্কের সুযোগে বোয়ালমারী বাজারের খাদ্য গুদাম সংলগ্ন বাসায় যাতায়াত করতেন ব্যবসায়ী গৌতম বিশ্বাস। গত মঙ্গলবার (১২ ডিসেম্বর) ছাত্রীর মা-বাবা বাসায় না থাকায় গৌতম ওই ছাত্রীকে শপিং করে দেওয়ার কথা বলে ফরিদপুর জেলা সদরে নিয়ে যান। সেখানে কোমল পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে আবাসিক হোটেলে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরে অসুস্থ অবস্থায় ভিকটিম বাড়ি ফিরে ঘটনাটি খুলে বললে ছাত্রীর বাবা শনিবার সকালে বোয়ালমারী থানায় গৌতমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, মামলার পরপরই অভিযুক্তকে পৌর বাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য তাকে আদালতেও নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।