ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় ২ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় ২ জন নিহত হাসপাতালে নিহতের স্বজনরা।

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর রাইচরণ-তারিণীচরন কলেজের সামনে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক ও এক যাত্রী নিহত হয়েছেন।  

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের সদর উপজেলার হাটগোপালপুর রাইচরণ-তারিণীচরন কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝিনাইদহ সদর উপজেলার ছয়াইল গ্রামের আব্দুল শেখের ছেলে ভ্যানচালক নিপুল শেখ (২৩) ও আফছার শেখের ছেলে নাজমুল হোসেন (২৭)।

স্থানীয়রা জানায়, হাটগোপালপুর থেকে ব্যাটারিচালিত একটি ভ্যান যাত্রী নিয়ে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। পথে কলেজের সামনে পৌঁছালে ঝিনাইদহ থেকে ঢাকাগামী  সবজিবোঝাই একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক নিপুল ও আরোহী নাজমুল গুরুতর আহত হয়। সেখান থেকে তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তারা মারা যায়।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মামুন-উর-রশীদ জানান, সন্ধ্যায় হাটগোপালপুর থেকে ২ জন রোগী এসেছিল। আমরা তাদের ভর্তি করে চিকিৎসা দিচ্ছিলাম। রাতে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়।  

ঝিনাইদহ আরাপপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকটি আটক করা হলেও চাকলক পালিয়ে যায়। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।