ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কালাইয়ে তেলবাহী লরির ধাক্কায় ভ্যানের দুই যাত্রী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
কালাইয়ে তেলবাহী লরির ধাক্কায় ভ্যানের দুই যাত্রী নিহত 

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলায় তেলবাহী লরির ধাক্কায় অটোভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন চারজন।

 

বুধবার (২০ ডিসেম্বর) রাতে জয়পুরহাট-মোকামতলা আঞ্চলিক মহাসড়কের কালাই উপজেলা শহরের টিএন্ডটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এবং আহতরা জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের বাসিন্দা।

নিহতরা হলেন- তারাকুল গ্রামের মৃত জিয়া উদ্দিন এবং গুদলি মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৪৫)। আহতরা হলেন- সুজাউল ইসলাম (৫০) আয়েজ উদ্দীনের ছেলে মুনছর আলী (৩২) রজিব উদ্দীনের ছেলে কোরবান আলী (৪৬) ও বাচ্চু মিয়ার ছেলে আইজুল (৩৭)।  

প্রত্যক্ষদর্শী, আহত ব্যক্তি এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, জয়পুরহাটের কালাই উপজেলার বেগুন গ্রাম থেকে আলু নিড়ানি এবং বাধার কাজ শেষে অটোভ্যানে করে নিজ বাড়ি তারাকুল গ্রাম অভিমুখে ফিরছিলেন তারা। পথে টিএন্ডটি পাড়ায় পেছন থেকে আসা তেলবাহী একটি লরি অটোভ্যানকে ধাক্কা দিয়ে রাস্তার উত্তর পাশের খাদে উল্টে পড়ে যায়। এদিকে অটোভ্যানের যাত্রীরা রাস্তায় ছিটকে পড়েন।  

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। পরে সোবহানকে মৃত ঘোষণা করেন সেখানে কর্মরত চিকিৎসক ডা. নারজিনা। গুরুতর আহত রফিকুল ইসলামকে জপুরহাট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হলে পথেই তিনিও মারা যান। বাকিরা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ওয়াসীম আল বারী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।