ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় সহকারী নির্বাচন অফিসার নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় সহকারী নির্বাচন অফিসার নিহত

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনায় আল মামুন (৪৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আল মামুনের পরিবারের সদস্য জানান, তিনি উত্তরা থানা নির্বাচন অফিসের সহকারী নির্বাচন অফিসার হিসেবে কর্মরত ছিলেন। আল মামুন মানিকগঞ্জ সাটুরিয়া আকাশী এলাকার শামসুল হকের ছেলে। তিনি ঢাকার মোহাম্মদপুর নুরজাহান রোড এলাকায় থাকতেন।

এর আগে রাত ৯টার দিকে অফিস থেকে বেরিয়ে মোহাম্মদপুর নুরজাহান রোডে বাইক চালিয়ে বাসায় ফেরার পথে বিমানবন্দর গোল চত্বর এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনি আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢামেকে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আল মামুনের শ্যালক মোস্তফা কামাল মুরাদ জানান, যতটুকু জেনেছি অফিস থেকে নিজের মোটরসাইকেল চালিয়ে বাসায় ফেরার পথে বিমানবন্দর গোল চত্বরে সড়ক দুর্ঘটনায় তিনি আহত হন। পরে হাসপাতালে মারা যান। তবে কীভাবে দুর্ঘটনা ঘটেছে, এখনও বিস্তারিত জানতে পারেনি।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আল মামুনের মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।