ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুর-২

স্বতন্ত্র প্রার্থীর অফিস দখলে গিয়ে জরিমানা গুনলেন নৌকার প্রতিনিধি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
স্বতন্ত্র প্রার্থীর অফিস দখলে গিয়ে জরিমানা গুনলেন নৌকার প্রতিনিধি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী সেলিনা ইসলামের অফিস দখল করতে গিয়ে জরিমানা গুনলেন ওই আসনের নৌকা প্রতীকের এক প্রতিনিধি।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তার পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় রায়পুর উপজেলার ৬ নম্বর কেরোয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পঞ্চুম পাটোয়ারী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন।

এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন নুরউদ্দিন চৌধুরী নয়ন। আর স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছেন সাবেক সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম। নির্বাচনী অফিস দখল করায় সেলিনা ইসলাম জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন। এছাড়া একই আসনের সদর উপজেলার দালাল বাজারে দুর্বৃত্তরা তার পোস্টার ছিঁড়ে ফেলার ঘটনায়ও তিনি পৃথক অভিযোগ করেন।  

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রায়পুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন বলেন, স্বতন্ত্র প্রার্থীর পক্ষ থেকে আমাদের কাছে অভিযোগ জানানো হয়। তাদের নির্বাচনী অফিস নৌকার প্রার্থীর লোকজন দখল করছে। সে অভিযোগের পরিপ্রেক্ষিতে মোবাইল কোর্ট পরিচালনা করে আমরা ঘটনার সত্যতা পাই। এতে নৌকা প্রার্থীর প্রতিনিধির পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।