ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেপ্তার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, মে ২০, ২০২৪
সৈয়দপুরে বিষ্ণু মূর্তি উদ্ধার, গ্রেপ্তার ১

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে একটি বিষ্ণু মূর্তি উদ্ধার করা হয়েছে।  উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পুকুরপাড়া গ্রাম ওই মূর্তি উদ্ধার করেছেন রংপুর র‌্যা-১৩, নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের সদস্যরা।

এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে শফিকুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় র‌্যাব -১৩, নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ডিএডি মো. আব্দুল্লাহ আল মাসুদ বাদী হয়ে রোববার (১৯ মে) শফিকুল ইসলামের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের একটি মামলা দায়ের করেন। সেই সঙ্গে আটককৃত শফিকুল ইসলাম ও তার কাছ থেকে উদ্ধার হওয়ার বিষ্ণু মূর্তিটি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 সৈয়দপুর থানান পুলিশ পরিদর্শক (তদন্ত) এস রাসেল পারভেজ বিষ্ণু মূর্তি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। ঃ

তিনি জানান, মামলার আসামি শফিকুলকে আদালতের মাধ্যমে নীলফামারী  আদালতে পাঠানো হয়েছে।  উদ্ধারকৃত বিষ্ণমূতির দৈর্ঘ্য ১৩ ইঞ্চি ও প্রস্থ আট ইঞ্চি এবং ওজন ৩ দশমিক ৪ কেজি।

তিনি জানান, শনিবার (১৮ মে) র‌্যাব-১৩, নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ডিএডি মো. আব্দুল্লাহ -আল মাসুদ সঙ্গীয় ফোর্সসহ সৈয়দপুর উপজেলা এলাকায় টহল ডিউটিরত অবস্থায় দুপুর অনুমানিক সোয়া দুইটায় গোপন সংবাদ পেয়ে ওই মূর্তিটি উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ২০, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।