ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী জনসভায় উৎসবের আমেজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী জনসভায় উৎসবের আমেজ

গোপালগঞ্জ: আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভাকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে গোপালগঞ্জের কোটালীপাড়ায়। মি‌ছি‌লের নগরীতে প‌রিণত হ‌য়ে‌ছে কোটালীপাড়া।

যতদূর চোখ যায় শুধু মি‌ছিল আর মি‌ছিল। প্রধানমন্ত্রী পোস্টার ব্যানারসহ ‘নৌকা’ আর ‘জয় বাংলা’ স্লোগানে নেতাকর্মীরা হাজির হচ্ছেন জনসভা স্থলে।  

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর ১টায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকা‌রি কলেজ মাঠের জনসভা স্থলে উপ‌স্থিত হয়ে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরেজমিনে দেখা গেছে, প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে গোটা উপজেলা জুড়ে উৎসব বিরাজ করছে। দলে দলে নেতাকর্মী থেকে শুরু করে হাজার হাজার সাধারণ মানুষ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণে ক‌রে নি‌তে প্রস্তুত। তার বক্তব্য শোনার জন্য সভাস্থলে অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেতাকর্মীরাসহ হাজারও নারী-পুরুষ।

কোটালীপাড়ার এই জনসভা থেকে গুরুত্বপূর্ণ ভাষণ দেবেন সরকার প্রধান এবং নৌকা মার্কায় ভোট চাইবেন। দ্বাদশ সংসদ নির্বাচনে দলের নেতাকর্মীদের জন্য দিক নির্দেশনা থাকবে এ জনসভা থে‌কে এমনটা প্রত্যাশা সবার।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।