ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটালীপাড়ায় নৌকা প্রতীকের জনসভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
কোটালীপাড়ায় নৌকা প্রতীকের জনসভা

গোপালগঞ্জ: জেলার কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রীর পক্ষে নৌকা প্রতীকের জনসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) রাতে উপজেলার পিঞ্জুরী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কুরপালা কাজী বাড়ির মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ।

সেখানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কথা দেন, তা তিনি রাখেন। বিগত নির্বাচনগুলোতে তিনি যে ইশতেহার ঘোষণা দিয়েছিলেন, তা অক্ষরে অক্ষরে পূরণ করেছেন। তিনি বিগত ১৫ বছরে দেশের ব্যাপক উন্নয়ন উন্নতি করেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে ৭ জানুয়ারি ভোট আবারও কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিতে হবে।

কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, এবারের নির্বাচনটি শেখ হাসিনার জন্য একটি বড় চ্যালেঞ্জ। নির্বাচনটি বানচাল করতে বিদেশি অনেক বড় বড় শক্তি জড়িত আছে। তারা নানা ষড়যন্ত্র করছে। আমাদের সবাইকে এই ষড়যন্ত্র মোকাবিলা করে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার দেশের প্রধানমন্ত্রী বানাতে হবে।

পিঞ্জুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু ছাইদ শিকদারের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, গোলাম কিবরিয়া দাড়িয়া, বিমলেন্দু সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজী নাসির উদ্দিন আহম্মেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হাজরা, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবলু হাজরা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান মুন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।