ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে ভোটের সরঞ্জাম বহনে অবৈধ যানবাহনই ভরসা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
নীলফামারীতে ভোটের সরঞ্জাম বহনে অবৈধ যানবাহনই ভরসা

নীলফামারী: সড়কে নসিমন, করিমন, ভটভটি ও ট্রাক্টর–ট্রলি এসব যানবাহন অবৈধ। নীলফামারীসহ উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকায় এসব অবৈধ যানবাহনে করে ভোটের সরঞ্জাম কেন্দ্রে পৌঁছালেন নির্বাচন কর্মকর্তারা।

তবে এই বহরে পিকআপ থাকলেও সংখ্যা খুব কম।

শনিবার (৬ জানুয়ারি) দেখা গেছে জেলার সদর উপজেলা পরিষদ চত্বরে অবৈধ এসব যানবাহনের ভিড়। দুপুর থেকে নির্বাচন কমিশনের বিভিন্ন সরঞ্জাম নিয়ে যানবাহনগুলো একে একে ছুটছে বিভিন্ন ভোট কেন্দ্রের উদ্দেশ্যে। এতে সরঞ্জামের সঙ্গে যাত্রী হতে হয়েছে প্রিসাইডিং কর্মকর্তা, পুলিশ, আনসার–ভিডিপিসহ অন্যান্যদের।

সদরের দারোয়ানী এলাকার ভটভটিচালক রশিদুল হোসেন (৪০) বলেন, এইখানোত করি মুই গরু ধরি বিভিন্ন হাটোত যাও। ওই সময় হামাক রাস্তাত চলির দেয় না। এলা আদর করি ডাকে আনি ভোট কেন্দ্রেত পাঠে দিলে।  

এ বিষয়ে জানতে চাইলে জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন বলেন একদিনে জেলার ৫৬৩টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠাতে এত গাড়ি সংগ্রহ করা সম্ভব না। এ কারণে বৈধ, অবৈধ সব যানবাহন ব্যবহার করতে হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।