ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে আ.লীগের অফিস ভাঙচুর, আহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
লক্ষ্মীপুরে আ.লীগের অফিস ভাঙচুর, আহত ১

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলায় আওয়ামী লীগের অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় মো. রমিজ (২৫) নামে এক কর্মী আহত হয়েছেন।

পরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।  

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগীর হাজীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত রমিজ ওই এলাকার হোসেনের ছেলে।  

৭ জানুয়ারির নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির লোকজন লাঠিসোটা নিয়ে এ হামলা চালিয়েছে বলে দাবি করেছে আওয়ামী লীগ।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, কুশাখালী ইউনিয়ন কৃষকদলের যুগ্ম আহ্বায়ক ফরহাদের নেতৃত্বে সজীব, আলআমিন ও সুজনসহ ২০-২৫ লোকজন লোক লাঠিসোঁটা নিয়ে আওয়ামী লীগের অফিসে এসে হামলা চালায়। এসময় স্থানীয় আওয়ামী লীগ কর্মী আলা উদ্দিনের ওপর হামলার চেষ্টা করে। তাকে রক্ষা করতে গিয়ে তার চাচাতো ভাই রমিজের ওপর হামলা করে তারা। অভিযুক্তরা গত কয়েকদিন থেকে এলাকায় ভোট বর্জনের লিফলেট বিলি করেছে বলে জানায় স্থানীয়রা।  

৯ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য কামাল পাটওয়ারী বলেন, হামলার খবর পেয়ে আমি ঘটনাস্থলে আসি। রমিজের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করা হয়েছে। তার নাকে ও মাথায় আঘাত করা হয়েছে। তাকে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছি।  

কুশাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির লোকজন আওয়ামী লীগের অফিসে হামলা চালিয়েছে। একজনকে পিটিয়ে আহত করেছে। আমি ঘটনাস্থলে এসে পুলিশকে জানিয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, আওয়ামী লীগের অফিসে হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।