ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জামালপুরে রাস্তার পাশে মর্টার শেলের সন্ধান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
জামালপুরে রাস্তার পাশে মর্টার শেলের সন্ধান

জামালপুর: জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের পাশে একটি পরিত্যক্ত স্থানে মর্টার শেলের সন্ধান পাওয়া গেছে। জায়গায়টি ঘিরে রেখেছেন বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সোমবার (০৮ জানুয়ারি) সন্ধ্যায় জেলার সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কোজগড় এলাকায় সড়কের পাশে পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা।  

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহনাজ ফেরদৌস, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসেন।  

স্থানীয়রা জানান, এক ব্যক্তি প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে মর্টার শেলটি দেখে পায়। পরে সেই মর্টার শেলটি আশেপাশে থাকা সবাইকে দেখায়। এরপর পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে এসে সেটি ঘিরে রাখে। পুলিশের সঙ্গে র‌্যাবের সদস্যরাও উপস্থিত হয় ঘটনাস্থলে।  

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহনাজ ফেরদৌস বলেন, পরিত্যক্ত জায়গায় মর্টার শেলটি পাওয়া গেছে। এটি একটি প্রসেসিংয়ের মাধ্যমে এটি ডিসপোজাল করা হবে। ইতোমধ্যে ঘাটাইল ক্যান্টনমেন্টে যোগাযোগ করা হয়েছে। বোম ডিসপোজাল টিম মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে ঘটনাস্থলে পৌঁছাবে। স্থানীয়দের ঘটনাস্থল থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে নির্দেশ দেওয়া হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে অবস্থান করবে।  

বাংলাদেশ সময়: ০১১০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।