ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলছিটিতে জমি নিয়ে বিরোধে হত্যার হুমকি, থানায় অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
নলছিটিতে জমি নিয়ে বিরোধে হত্যার হুমকি, থানায় অভিযোগ

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটিতে জমি সংক্রান্ত বিরোধ জেরে একটি পরিবারকে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের মালুহার গ্রামের বাবুল শরীফ, মিলন শরীফ ও মোস্তফা শরিফের বিরুদ্ধে।  

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিরাপত্তা চেয়ে ভুক্তভোগী পরিবারের পক্ষে কামরুল ইসলাম নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।  

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন দুই পরিবারের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। পূর্ব বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল ৭টার দিকে মালুহার গ্রামের ওহাব শরীফের ছেলে বাবুল শরীফ, মোস্তফা শরীফ ও হাবিব শরীফের ছেলে মিলন শরীফ একই এলাকার মুক্তিযোদ্ধা রশিদ জোমাদ্দারের ছেলে কামরুল ইসলামকে দেশীয় অস্ত্র রামদা ও লাঠিসোঁটা নিয়ে হত্যার হুমকি দেন। একপর্যায়ে কামরুলকে ধাওয়া করলে তার ঘরে গিয়ে আশ্রয় নেন তিনি।  

ভুক্তভোগী কামরুল ইসলাম বলেন, গত ৫ জানুয়ারি রাত ৩টার দিকে আমার বসতঘরে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। পাশের বাসার আমার চাচি আগুন জ্বলতে দেখে আমাদের ডাক দেন। পরে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে এনেছি। পরের দিন সকালে এ ঘটনায় একটি অভিযোগ দিয়েছিলাম কিন্তু ৭ তারিখ নির্বাচন থাকায় পুলিশ আসতে পারেনি। বিবাদীদের সঙ্গে আমাদের জমিজমা সংক্রান্ত বিরোধ চলছে। কিন্তু আজকে আমাকে হত্যার হুমকি দিয়েছে এখন আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।  

এ বিষয়ে অভিযুক্ত বাবুল শরীফকে একাধিক বার ফোন দিলে ফোন রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী জানান, এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।