ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোল্লাবাড়ি বস্তির আগুন: তদন্তে ৫ সদস্যের কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
মোল্লাবাড়ি বস্তির আগুন: তদন্তে ৫ সদস্যের কমিটি

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারের মোল্লাবাড়ি বস্তিতে আগুনের ঘটনা তদন্তে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে বিষয়টি জানিয়েছেন ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা শাহজাহান শিকদার।



তিনি জানান, মোল্লাবাড়ি বস্তির অগ্নিকাণ্ড তদন্তের জন্য পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। তদন্ত কমিটির সভাপতি ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লে. কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী, সদস্য সচিব ঢাকা বিভাগের উপ-পরচিালক মো. ছালেহ উদ্দিন। এছাড়া বাকি তিন সদস্যরা হলেন, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের ঢাকার সহকারী পরিচালক মো. আনোয়ারুল হক, জোন-১ এর উপ-সহকারী পরিচালক মো. তানহারুল ইসলাম, তেজগাঁও ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. নাজিম উদ্দিন।

এর আগে শনিবার ভোরে মোল্লাবাড়ি বস্তিতে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট কাজ করে। এতে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে একজন নারী ও অপরজন শিশু। আগুনে আরও কয়েকজন আহত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
পিএম/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।