ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নীলফামারীর বিভিন্ন স্কুলে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
নীলফামারীর বিভিন্ন স্কুলে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

নীলফামারী: জানো প্রকল্পের সহায়তায় নীলফামারীর বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে (১৮ জানুয়ারি) সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের কানিয়াল খাতা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে এসব উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ।

এ সময় সিভিল সার্জন ডা. হাসিবুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেদায়েত আলী শাহ ফকির, কেয়ার বাংলাদেশের জানো প্রকল্পের প্রকল্প ম্যানেজার আনিসুর রহমান ও জানো প্রকল্পের সহকারী প্রকল্প ব্যবস্থাপক পোরসিয়া রহমান সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে স্কুলের সবজি বাগান ও কিশোর কিশোরী কর্ণারের কার্যক্রম পরিদর্শন করেন তারা।

এছাড়াও কানিয়াল খাতা কমিউনিটি ক্লিনিকের আওতাধীন কমিউনিটি সাপোর্ট গ্রুপের বিদায়ী সভা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন জেলা প্রশাসক।
জানো প্রকল্পের সহকারী প্রকল্প ব্যবস্থাপক পোরসিয়া রহমান বলেন, প্রকল্পভুক্ত সাতটি উপজেলার মধ্যে নীলফামারীর চারটি উপজেলায় ১৯৭টি মাধ্যমিক বিদ্যালয়ে ও ১৯টি প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

প্রসঙ্গত ইউরোপিয়ান ইউনিয়ন ও অস্ট্রিয়ান ডেভলপমেন্ট কর্পোরেশনের অর্থায়নে কেয়ার বাংলাদেশ ও প্ল্যান ইন্টারন্যাশনালের কারিগরি সহায়তায় বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন নীলফামারী ও রংপুর জেলার সাতটি উপজেলায় জানো প্রকল্প বাস্তবায়ন করে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।