ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী ১৫ বছর ধরে কাজ করছেন: নৌপ্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী ১৫ বছর ধরে কাজ করছেন: নৌপ্রতিমন্ত্রী

দিনাজপুর: নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে গত ১৫ বছর ধরে ধাপে ধাপে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে জেলার বিরল উপজেলা পরিষদ চত্বরে বিরল মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে অনেকটাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ আজকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রীর নির্বাচনী অঙ্গীকার দেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করবেন। সেই লক্ষ্য নিয়ে গত ১৫ বছর ধরে ধাপে ধাপে কাজ করে যাচ্ছেন তিনি।  

তিনি আরও বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষাপ্রতিষ্ঠানসমূহ বড় ভূমিকা রাখবে। দেশের তরুণ যুবকেরা এসব প্রতিষ্ঠান থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর হিসেবে তৈরি হবে।  

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বহ্নি শিখা আশা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।