ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

দশ দিন পর বাসায় ফিরেই গৃহবধূর ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
দশ দিন পর বাসায় ফিরেই গৃহবধূর ‘আত্মহত্যা’ প্রতীকী ছবি

ঢাকা: টানা দশ দিন ছিলেন গ্রামের বাড়িতে। এরপর ঢাকায় স্বামীর বাসায় ফিরে রাতেই মারা গেলেন গৃহবধূ।

 

শুক্রবার ( ৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর মিরপুর পাইকপাড়া এলাকার একটি বাসায় গেলে ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখতে পায় পুলিশ।  

নিহত গৃহবধূর নাম  পাপিয়া আক্তার ঋতু (২২)। টাঙ্গাইল দেলদুয়ার গ্রামের বাসিন্দা তিনি। পাঠাওচালক আজিজুল হাকিমের স্ত্রী ছিলেন পাপিয়া।  

নানা ধরনের ডিপ্রেওশন থেকে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে ধারনা পুলিশের।

শনিবার (১০ ফেব্রুয়ারি) মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পারুল খানের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা যায়।

তিনি বলেন, স্বামী আজিজুল হাকিমের সঙ্গে মিরপুর পাইকপাড়া এলাকায় একটি বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন পাপিয়া আক্তার। এক বছর আগে তাদের বিয়ে হয়। জানা গেছে এর আগে পাপিয়ার আরেকটি বিয়ে হয়েছিল।

তিনি আর বলেন, টাঙ্গাইলের গ্রামের বাড়িতে দশদিন থাকার পর গতকাল দুপুরে ঢাকায় স্বামীর বাসায় ফেরেন পারুল। পরে গতকাল রাতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এসআই পারুল আরও বলেন, পাপিয়ার ছোটবেলায় তাকে ছেড়ে তার মা অন্যত্র চলে যায়। বাবা অসুস্থ পারুল আত্মীয়-স্বজনের কাছে থেকে বড় হয়েছেন। তাই নানা রকম ডিপ্রেশন থেকে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে স্বামী-স্ত্রীর মধ্যে কোনো কলহের ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।