ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাজেকে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি, শিশু গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
সাজেকে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি, শিশু গুলিবিদ্ধ

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) সশস্ত্র গ্রুপের সঙ্গে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে রোমিও ত্রিপুরা (১২) নামের এক শিশু গুলিবিদ্ধ হয়েছে।

 

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার সাজেক ইউনিয়নের গণ্ডারামছড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

গুলিবিদ্ধ হয়ে আহত শিশু গণ্ডারামছড়া এলাকার ফবেন ত্রিপুরার ছেলে।

সাজেক ইউনিয়নের সিয়ালদাহ লুই এলাকার মেম্বার জোপ্পুইথাং ত্রিপুরা গোলাগুলির বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুর ৩টা থেকে থেমে থেমে গোলাগুলির শব্দ শোনা যায়। এসময় গুলির শব্দে আতঙ্কিত হয়ে দৌড়ে ঘরে যাওয়ার সময় শিশু রোমিও ত্রিপুরা গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বিজিবির সিয়ালদাহ লুই বিওপিতে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সাজেক রুইলুই অস্থায়ী হাসপাতালে পাঠানো হয়।

রাঙামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল গোলাগুলির বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত শিশুটির চিকিৎসার জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

গত ৪ ফেব্রুয়ারি সাজেকের মাচালং ব্রিজ পাড়ায় ইউপিডিএফের দুই সদস্য দীপায়ন চাকমা ও আশিষ চাকমাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। তবে এই হত্যাকাণ্ডের জন্য জেএসএস সন্তু লারমার দলকে দায়ী করেছে ইউপিডিএফ।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।