ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেনবাগে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
সেনবাগে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তার ১

নোয়াখালী: নোয়াখালীতে স্ত্রী-মেয়ে ও শাশুড়িকে কুপিয়ে জখমের ঘটনায় প্রাক্তন স্বামী আমির হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস কনফারেন্সের এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম।



প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানান, ১৬ ফেব্রুয়ারি উপজেলার অর্জুনতলার ইদিলপুর গ্রামে পারিবারিক কলহের জেরে প্রথম পক্ষের স্ত্রী ফাতেমা বেগমকে তার স্বামী আমির হোসেন ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করেন। এ সময় তাকে রক্ষা করতে এগিয়ে এলে মেয়ে রাবেয়া ও শাশুড়ি মাফিয়াকেও কুপিয়ে জখম করেন আমির। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য ফাতেমা ও মাফিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় ফাতেমার ভাই আমিরুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করেন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রামের বাকলিয়া থানার চাক্তাই এলাকা থেকে আসামি আমিরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে ঘটনার সময় ব্যবহৃত ধারালো দা ও ছুরি উদ্ধার করা হয়। এর আগেও এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ আরেক আসামি বেলালকে গ্রেপ্তার করেছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আমির স্বীকার করেছেন, ফাতেমা তার দ্বিতীয় স্ত্রীকে ফোনে বিরক্ত করার জেরে তিনি ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছেন। গ্রেপ্তার আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।