ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসের পেছনে পিকআপ ভ্যানের ধাক্কা, প্রাণ গেল সবজি ব্যবসায়ীর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
বাসের পেছনে পিকআপ ভ্যানের ধাক্কা, প্রাণ গেল সবজি ব্যবসায়ীর

ফেনী: ফেনীর মহিপালে যাত্রীবাহী একটি বাসের পেছনে পিকআপ ভ্যানের ধাক্কায় মহিউদ্দিন (৩৫) নামের এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন।  

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

মহিউদ্দিন মীরসরাই উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের তাকিয়া পাড়া গ্রামের ছানু সওদাগর বাড়ির সায়েদ আলীর পু্ত্র। তিনি দীর্ঘদিন ধরে মীরসরাই উপজেলার বড় তাকিয়া বাজারে সবজির ব্যবসা করে আসছিলেন।  

পুলিশ জানায়, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কের চট্টগ্রামমুখী লেইন ধরে স্টার লাইন পরিবহনের একটি বাস মহিপাল ফ্লাইওভারের পাশ দিয়ে ফেনী শহরের দিকে যাচ্ছিল। এসময় পেছন থেকে একটি দ্রুতগামী পিকআপ ভ্যান বাসটিতে ধাক্কা দেয়। তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এসে দুর্ঘটনাকবলিত বাসের যাত্রী মহিউদ্দিনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

১২ নং খৈয়াছড়া ইউনিয়ন পরিষদ ৫ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) গোপাল চন্দ্র বলেন, মহিউদ্দিন বড় তাকিয়া বাজারের সবজি ব্যবসয়ী। তিনি কুমিল্লার নিমসার বাজার থেকে সবজি সংগ্রহ করে থাকেন। কিন্তু আজ তিনি সবজি আনতে গিয়ে মহিপালে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।  

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত মহিউদ্দিনের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত পরিবহন পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এসএইচডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।