ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঋণের দায়ে গ্রেপ্তার এড়াতে ‘আত্মহত্যা’!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
ঋণের দায়ে গ্রেপ্তার এড়াতে ‘আত্মহত্যা’! নিহত মো. আব্দুল হালিম মৃধা

পিরোজপুর: পিরোজপুরে মঠবাড়িয়ায় ঋণের দায়ে হওয়া মামলায় গ্রেপ্তার এড়াতে মো. আব্দুল হালিম মৃধা (৪৫) নামে এক ঠিকাদার আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।  

যদিও হালিমকে হত্যা করা হয়েছে বলে দাবি তার ভাইয়ের।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ঘটনাটি ঘটেছে উপজেলার পৌরসভার সবুজ নগর এলাকায়।  

নিহত হালিম মৃধা ওই এলাকার মান্নান মৃধার ছেলে।  

স্থানীয় একাধিক সূত্রে জানিয়েছে, আব্দুল হালিম মৃধার নামে দুটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গ্রেপ্তার এড়াতে তিনি তার বোন রুনি বেগমের ঘরে থাকতেন।   গত বুধবার রাত দেড়টার দিকে তাকে গ্রেপ্তারের উদ্দেশ্যে পুলিশ এলাকায় যায়। এমন খবর পেয়ে ঘরের পাশে থাকা সুপারি গাছ বেয়ে লাফিয়ে পালানোর সময়   আঘাতপ্রাপ্ত হয়ে তার মৃত্যু হতে পারে।  

গ্রেপ্তার এড়াতে ওই ঠিকাদার  আত্মহত্যা করেছেন বলে ধারণা মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ শফিকুল ইসলামের।  

তিনি বলেন, অনেক টাকার ঋণগ্রস্ত ছিলেন ঠিকাদার হালিম। ঋণের অভিযোগে  তার নামে পাওনাদারের দায়ের করা দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। ওই এলাকায় ওই রাতে পুলিশ গিয়েছিল। পুলিশের গাড়ির হর্নের শব্দ শুনে তিনি ভেবেছিলেন পুলিশ তাকে গ্রেপ্তার করতে এসেছে। আর গ্রেপ্তার এড়াতে আত্মহত্যা করতে পারেন।  

তবে ওই রাতে পুলিশ হালিমকে গ্রেপ্তার করতে যায়নি দাবি করে ওসি বলেন, সে রাতে হালিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে  যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. ফেরদাউস ইসলাম জানান,  ওই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।