ঢাকা, রবিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ই-সাইনের ব্যবহার বিষয়ক কর্মশালা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
খুলনায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ই-সাইনের ব্যবহার বিষয়ক কর্মশালা

খুলনা: খুলনায় ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ই-সাইনের ব্যবহার’ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ মার্চ) বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের খুলনা আঞ্চলিক কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক রনজিৎ কুমার।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সফল নেতৃত্বে বাংলাদেশ স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছে। এ স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করতে হলে স্মার্ট গর্ভন্যান্সকে সেই পর্যায়ে নিতে হবে। এর জন্য দরকার অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন। আমাদের নিজেদের সমৃদ্ধ করতে হবে। গ্লোবাল ভিলেজ ও নেটওয়ার্কিংয়ের এ যুগে আমাদের পিছিয়ে থাকার সুযোগ নেই।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের আঞ্চলিক পরিচালক শেখ মফিজুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার দপ্তরের পরিচালক মো. তবিবুর রহমান, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের সচিব মো. জাকির হোসেন বাচ্চু ও খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মীর আলিফ রেজা। কর্মশালায় ই-সাইন ও এ সম্পর্কিত বিভিন্ন দিক পর্যালোচনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।