ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন ডিএনসি কলেজের ২৬ শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন ডিএনসি কলেজের ২৬ শিক্ষার্থী

দিনাজপুর: দিনাজপুরের হিলি স্থলবন্দর ও হিলি সীমান্ত এলাকা পরিদর্শন করেছেন সেনা, নৌ ও বিমান বাহিনীর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল।  

সোমবার (৪ মার্চ) দুপুরে রিয়ার অ্যাডমিরাল জিয়াউল হকের নেতৃত্বে ন্যাশনাল ডিফেন্স কোর্সের (এনডিসি) অংশ হিসেবে হিলি স্থলবন্দর পরিদর্শনে আসে দলটি।

 

এ সময় বন্দর কর্তৃপক্ষ ও কাস্টমস কর্তৃপক্ষ তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তারা হিলি স্থলবন্দরের সম্মেলন কক্ষে বৈঠকে অংশ নেন।  

বৈঠকে বন্দরের আমদানি-রপ্তানি বাণিজ্য কার্যক্রম, শুল্ক আহরণসহ বন্দরের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে আলোচনা হয়। এসময় সেখানে রংপুর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার জিয়াউর রহমান, হিলি স্থলবন্দরের শুল্ক স্টেশনের উপকমিশনার বায়জিদ হোসেন, পানামা হিলি পোর্টের পরিচালক রফিকুল ইসলাম প্রিন্স প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে প্রতিনিধি দলটি হিলি সীমান্ত পরিদর্শনে যান। সেখানে বিজিবি ও বিএসএফ সদস্যসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তারা। সেখানে সীমান্ত দিয়ে দুদেশের মাঝে আমদানি রপ্তানিসহ দুদেশের মাঝে পাসপোর্টধারী যাত্রী পারাপার সম্পর্কে অবগত হন। পরে তারা বিজিবির হিলি আইসিপি ক্যাম্প পরিদর্শন করেন।  

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।