ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় সাশ্রয়ী মূল্যে পণ্যসামগ্রী বিক্রি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
চুয়াডাঙ্গায় সাশ্রয়ী মূল্যে পণ্যসামগ্রী বিক্রি

চুয়াডাঙ্গা: পবিত্র রমজান উপলক্ষে চুয়াডাঙ্গায় পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) আয়োজনে সাশ্রয়ী মূল্যে প্রান্তিক নারীদের মধ্যে পণ্যসামগ্রী বিক্রি শুরু হয়েছে।  

রোববার (১৭ মার্চ) বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা পুলিশ লাইনের সামনে সপ্তাহব্যাপী এ কার্যক্রমের উদ্বােধন করেন চুয়াডাঙ্গা নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জান্নাতুল ফেরদৌস।

চুয়াডাঙ্গা পুনাকের সভানেত্রী জান্নাতুল ফেরদৌস জানান, পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে প্রান্তিক নারীদের মধ্যে সপ্তাহব্যাপী ১০ রকমের পণ্য বিক্রয় করা হবে যা বাজার মূল্যের অর্ধেক দামে। প্রথম দিনে ১০৫ জন প্রান্তিক নারীদের মধ্যে এসব পণ্য বিক্রয় করা হয়। সোমবার (১৮ মার্চ) থেকে প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত চলবে এসব পণ্য বিক্রয়। এই সময়ের মধ্যে যতজন প্রান্তিক নারী পণ্য ক্রয় করতে আসবে তাদের সবাইকে সাশ্রয় মূল্যে পণ্য দেওয়া হবে।

চুয়াডাঙ্গা পুলিশ নারী কল্যাণ সমিতির নিজস্ব তহবিল থেকে যে দামে পণ্যগুলো বিক্রয় হবে- চাউল ২৫ টাকা, ডাল ৪০ টাকা, তৈল ৮০ টাকা, চিনি ৬৮ টাকা, আলু ১৫ টাকা, পেঁয়াজ ২৮ টাকা, ছোলা ৫০ টাকা, মুড়ি ৬৪ টাকা, বেসন ৪৫ টাকা এবং খেজুর ৮৫ টাকা কেজি দরে বিক্রয় করা হবে।  

এ সময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, পুনাকের সাধারণ সম্পাদক জােবাইদা আক্তার, পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. হুমায়রা আক্তার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।