ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ষষ্ঠদিনে ২ হাজার জনকে ইফতার দিল বসুন্ধরা গ্রুপ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
মানিকগঞ্জে ষষ্ঠদিনে ২ হাজার জনকে ইফতার দিল বসুন্ধরা গ্রুপ 

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ষষ্ঠদিনে মসজিদ মাদরাসাসহ ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের মাঝে দুই হাজার প্যাকেট ইফতার বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় বসুন্ধরা গ্রুপ।  

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে এ ইফতার বিতরণ কার্যক্রম চলছে।

 

রোববার (১৭ মার্চ) বিকেল থেকেই দুটি পিকআপভ্যানে করে ইফতার সামগ্রী ঘিওর উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও মুসল্লিদের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।  

এই ইফতার সামগ্রী বিতরণের সার্বিক তত্ত্বাবধানের দায়িত্বে রয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি।

ইফতার আয়োজকদের তথ্য মতে জানা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের জন্য ঘিওর উপজেলার বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় ২ শতাধিক প্যাকেট দেওয়া হয়েছে। উপজেলা মডেল মসজিদ ও থানা মসজিদের জন্য ১০০ করে মোট ২০০ প্যাকেট ইফতার দেওয়া হয়েছে। এছাড়া ঘিওর উপজেলায় বিভিন্ন মসজিদ ও মাদরাসায় আরও ১৬০০ প্যাকেট ইফতার বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ।   

তের বছর বয়সী মামুন বলেন, আমি বাবার সঙ্গে মসজিদে আসছি ইফতার করার জন্য এসে শুনলাম যারা রোজা আছেন তাদের বসুন্ধরা গ্রুপ ইফতার করাচ্ছে।  

ঘিওর উপজেলার সৈয়েদুন্নেছা জামে মসজিদে ইফতার করতে আসা শামীম নামের এক রোজাদার বলেন, আমাদের এই মসজিদে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ইফতার করিয়েছে। আমি আমার এলাকাবাসীর পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপ ও সোবহান পরিবারের সব সদস্যদের জন্য দোয়া করেছি।  

সৈয়েদুন্নেছা জামে মসজিদের মোয়াজ্জেম মো. মহিদুর রহমান খান বলেন, এই প্রথম আমাদের মসজিদ ও মাদরাসায় দেশের বড় কোনো শিল্পগোষ্ঠী ইফতারে আয়োজন করেছে। আমরা এই গ্রুপের সমৃদ্ধি কামনা করেছি। এ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সাহেবের সুস্বাস্থ্য কামনা করছি এবং তিনি যেন সবসময় এই রকম ভালো কাজে অংশগ্রহণ করতে পারেন আল্লাহর কাছে এই দোয়া করি।  

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ মানবতার সেবায় সবসময় নিজেদের সম্পৃক্ত রেখেছে। এই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর স্যার ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের কথা চিন্তা করে এই ইফতারের আয়োজন করেছেন। আমি ব্যক্তিগতভাবে বসুন্ধরা গ্রুপ ও ব্যবস্থাপনা পরিচালকের মঙ্গল কামনা করছি।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।