ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে ইয়াবাসহ গ্রেপ্তার দুই

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
মোহাম্মদপুরে ইয়াবাসহ গ্রেপ্তার দুই

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ২ হাজার ৩২৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-২।  গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন- ইমরান শেখ (৩৬) ও মো. ইউনুস (২৪)।

 

বুধবার (২৭ মার্চ) দুপুরে র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র সহকারী পুলিশ সুপার শিহাব করিম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন হুমায়ুন রোড এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।  

গতকাল (২৬ মার্চ) তারিখ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানাধীন হুমায়ুন রোড এলাকায় ৩/৪জন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদক (ইয়াবা) বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত মাদকের চালানটি আটক করতে মোহাম্মদপুর হুমায়ুন রোড এলাকায় র‍্যাব-২ গোয়েন্দা নজরদরি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায়, মোহাম্মদপুর থানাধীন হুমায়ুন রোড এলাকায় র‍্যাব-২ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনাকালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ৩/৪ জন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। উক্ত ব্যক্তিদের মধ্যে দুইজনকে আটক করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা নিজেদেরকে গাড়ির ড্রাইভার ও স্টাফ বলে পরিচয় দেয়। মাদক সর্ম্পকে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে কৌশলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের কাছে ইয়াবা আছে বলে স্বীকার করে। পরে তাদের পরিহিত প্যান্টের নিচে দুই রানে টেপ দিয়ে পেঁচানো ২ হাজার ৩২৫ পিস ইয়াবা পাওয়া যায়।  

জিজ্ঞাসাবাদে তারা আরও জানায়, তারা রাজধানীসহ আশেপাশের জেলায় নেশা জাতীয় দ্রব্যের ব্যাপক চাহিদা থাকায় নিত্য নতুন কৌশল অবলম্বন করে সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে স্বল্পমূল্যে মাদক ক্রয় করে রাজধানীসহ আশপাশের জেলায় বেশি দামে মাদক বিক্রয় করে আসছিল।  

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এসজেএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।