ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে প্রাইভেটকারের ধাক্কায় মাদ্রাসার ছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
হাজীগঞ্জে প্রাইভেটকারের ধাক্কায় মাদ্রাসার ছাত্রের মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া আঞ্চলিক সড়কে প্রাইভেটকারের ধাক্কায় মো. আরিফ পাটোয়ারী (৮) নামে মাদ্রাসার ছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) বিকালে হাজীগঞ্জ উপজেলার পূর্ব কাজিরগাঁও বাটার গোডাউনে সামনে এই দুর্ঘটনায় ঘটে।

 

নিহত মো. আরিফ হাজীগঞ্জ উপজেলার উত্তর পশ্চিম রাজারগাঁও গ্রামের নুরনবীর ছেলে। সে কাজিরগাঁও আল কারিম মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ক্রিকেট খেলার বল কুড়াতে গিয়ে রাস্তা পারাপারের সময় হাজীগঞ্জ থেকে কচুয়াগামী একটি  প্রাইভেটকার ধাক্কা দিলে গুরুতর আঘাত পায় আরিফ পাটোয়ারী। পরে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মৃতদেহ থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

নিহত আরিফের চাচা নুরে আলম জানান, গত পাঁচ মাস আগে দুই ভাইকে হাজীগঞ্জ-কচুয়া সড়কের কাজিরগাঁও এলাকার দারুল কারিম মাদ্রাসায় ভর্তি করোনো হয়। কিন্তু এভাবে না ফেরার দেশে চলে যাবে তা ভাবতে পারেননি।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। চালক পলাতক।
 

বাংলাদেশ সময়: ০০৪১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।