ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে বোমা বানাতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
কালকিনিতে বোমা বানাতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু 

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে বোমা বানাতে গিয়ে মোদাচ্ছের শিকদার (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

 

বুধবার (২৭ মার্চ) দুপুরে উপজেলার সিডিখান ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নতুন চর দৌলতখান গ্রামের আড়িয়াল খাঁ নদের পাড়ে এ ঘটনা ঘটে।  

নিহত মোদাচ্ছের শিকদার বরিশালের মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- ওই এলাকার হারুণ ঢালী ও দাদন ঢালী।

জানা গেছে, কালকিনি উপজেলার আড়িয়াল খাঁ তীরবর্তী নতুন চর দৌলতখান এলাকায় বসে কয়েক যুবক হাতাবোমা বানাচ্ছিল। এ সময় একটি বোমা বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই মোদাচ্ছের শিকদার নামে একজনের মৃত্যু হয় এবং আহত হয় হারুণ ঢালী ও দাদন ঢালী দুইজন।  

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে কালকিনি থানা পুলিশ। গ্রেপ্তার আতঙ্কে আহতরা মাদারীপুর জেলার কোনো হাসপাতালেই ভর্তি হয়নি বলে জানা গেছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান জানান, নিহত মোদাচ্ছের শিকদারের শরীরের বিভিন্ন স্থানে পুড়ে যাওয়ার ক্ষত চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।