ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিবেশবিদ সোসাইটির বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
পরিবেশবিদ সোসাইটির বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল

ঢাকা: পবিত্র মাহে রমজানে যথাযোগ্য ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে বাংলাদেশ পরিবেশবিদ সোসাইটির বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের পরিবেশ স্নাতকদের নিয়ে বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) রাজধানীর ধানমন্ডিতে একটি অভিজাত রেস্টুরেন্টে এ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সোসাইটির সভাপতি পরিবেশবিদ এ কে এম হুমায়ুন কবীর দেওয়ানের সভাপতিত্বে  সভা পরিচালনা করেন নির্বাহী পরিচালক পরিবেশবিদ আবু জোবায়ের।  

সভায় বিগত বছরের সব কার্যক্রম ও আগামী বছরের কর্ম পরিকল্পনা উপস্থাপন করেন পরিবেশবিদ শেখ আবু জাহিদ (পরিচালক-প্রশাসন ও আর্থিক ব্যবস্থাপনা)।

সভা শেষে পরিবেশবিদ সোসাইটির ব্যবস্থাপনায় ইফতার মাহফিলের আয়োজন করা হয়।  

ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্বব্যাংক বাংলাদেশের জিআইএস ও রিমোট সেন্সিংয়ের প্রজেক্ট লিড এহসানুল হক, অনুসন্ধানী ক্রিডসের স্বত্বাধিকারী শাহাদাত হোসেন, পিডিসিএ’র স্বত্বাধিকারী জিয়াউল হক, ইকোটপিয়া কনসালটেন্সি ও সলিউশনের সিইও ও প্রধান গবেষক সৈয়দ জেরিফ উদ্দিন আহমেদ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পরিবেশবিদ সোসাইটির পরিচালক (শিক্ষা ও পেশাগত উন্নয়ন) পরিবেশবিদ এফ এম আশরাফুল আলম, পরিচালক (প্রচার ও যোগাযোগ) পরিবেশবিদ মো. আব্দুল কাদের তালুকদার, পরিচালক (আন্তর্জাতিক বিষয়ক) পরিবেশবিদ রাশেদুল আলম সরকার, পরিচালক (পরিবেশ সচেতনতাবিষয়ক) পরিবেশবিদ মো. রায়হান পলাশ, পরিচালক (পরিবেশ আইন ও নীতি) পরিবেশবিদ মো. তোফায়েল হোসেন, কার্যনির্বাহী সদস্য পরিবেশবিদ মো. আতিকুর রহমান মল্লিক, পরিবেশবিদ রাশেদুর রহমান, পরিবেশবিদ তানজিমা হক তৃষা, পরিবেশবিদ সুজিত কুমার রায় ও পরিবেশবিদ মো. মুস্তাফিজুর রহমান রাব্বি।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের পরিবেশ স্নাতক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।