ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে শিশু আহসান হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
বাগেরহাটে শিশু আহসান হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে চাঞ্চল্যকর সাড়ে তিন বছর বয়সী শিশু আহসান উদ্দিন বিশ্বাস হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (০৭ এপ্রিল) গভীর রাতে উপজেলার কচুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার কচুড়িয়া গ্রামের মো. আসাদ শেখের ছেলে মো. আকবর শেখ (২৩) এবং আফজাল শেখের ছেলে হিজবুল্লাহ শেখ (২৪)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা হত্যার সঙ্গে জড়িত থাকার বিষয়টি শিকার করেছে।  

সোমবার (০৮ এপ্রিল) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার আবুল হাসনাত খান।

এর আগে শুক্রবার (০৫ এপ্রিল) বিকেলে মোল্লাহাট উপজেলার কচুড়িয়া গ্রামে নানা ফিরোজ আহমেদের বাড়ি থেকে আম কুড়াতে বের হয়ে নিখোঁজ হয় শিশু আহসান উদ্দিন বিশ্বাস। ওই দিন রাতেই শিশুটির বাবা কামরুজ্জামান বিশ্বাস বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরের দিন শনিবার দুপুরে কচুড়িয়া এলাকার দাউদের পানের বরাজের পাশ থেকে পলিথিন ও সার্জিক্যাল টেপ দিয়ে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধা করে পুলিশ। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মোল্লাহাট থানায় হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ সুপার আবুল হাসনাত খান বলেন, জিডি করার পর থেকে শিশুটিকে উদ্ধারে পুলিশ তৎপর ছিল। পরে আমরা এলাকাবসীর সহায়তায় শিশুটির মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় মামলা হলে দুই আসামিকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হই। এই হত্যাকাণ্ডের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা জানতে পুলিশ কাজ করছে।  

তিনি আরও বলেন, জমি সংক্রান্ত ও পারিবারিক বিরোধের জেরে এই হত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খুব শীঘ্রই হত্যার প্রকৃত কারণ জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।