ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘নারায়ণগঞ্জের মানুষ এখন আরামে চলতে পারছেন’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
‘নারায়ণগঞ্জের মানুষ এখন আরামে চলতে পারছেন’

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, আমরা বলেছিলাম নির্ধারিত জায়গা ছাড়া কোথাও হকার বসবে না। তবুও তারা বসেছে, প্রশাসন সরিয়ে দিয়েছে।

আমি চিকিৎসাধীন ছিলাম। তখন দেখলাম এখানে চোর পুলিশ খেলা চলছে। তবুও আমি বলব এটা শতভাগ না হলেও এখন নারায়ণগঞ্জের মানুষ আরামে চলাচল করতে পারছেন।

সোমবার (৮ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ইফতার মাহফিলে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ভবিষ্যৎ নিয়ে আমাদের চিন্তা করতে হবে। আমরা রাগ করবো না। সবাই মিলে প্ল্যানিং করবো। সিটি করপোরেশনে ঈদের পর আমরা সবাই মিলে আলোচনা করে দেখবো এটা কীভাবে সাজানো যায়। আমরা মেট্রোরেল যদি পাই তাহলে তো কথা নেই। নয়ত আমরা যেন চাষাঢ়া পর্যন্ত রেললাইন রাখতে পারি সেটার চেষ্টা করবো। আমরা সিটি করপোরেশনের মেয়রসহ সবাই মিলে চেষ্টা করবো। আমরা চেষ্টা করেছি। আমি অসুস্থ ছিলাম, আমার ছোট ভাইও অসুস্থ ছিল, মেয়রও অসুস্থ। আমাদের বয়স হয়ে গেছে। আমরা সবাই মিলে কোনো উদ্যোগ নিলে সেটা সহজেই বাস্তবায়ন হবে।

তিনি বলেন, আমি অনুরোধ করবো। যত ব্যাবসায়ী সংগঠন আছে ও দল আছে সবাইকে চিঠি দিন। কারা কীভাবে নারায়ণগঞ্জকে সুন্দর করতে কাজ করতে পারবে। আমরা একটা কাজ করতে যাবো সেখানে শ্রমিক নেতারা এসে ঝামেলা করবো সেটা যেন না হয়। প্রেসক্লাবকে বলব চিঠি দিন আগে, কারও কিছু বলার থাকলে তারা চিঠির জবাবে বলবে।

তিনি আরও বলেন, আমরা আশা করি স্মার্ট বাংলাদেশের আগে স্মার্ট নারায়ণগঞ্জ তৈরির প্রপোজাল মাননীয় প্রধানমন্ত্রীকে দিতে। সেটা আগে হয়ে আসবে।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাহ হোসেন রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম, নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, শওকত হাসেম শকু, কামরুল হাসান মুন্নাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।