ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেসবুকে ২১১ নারীর সঙ্গে প্রতারণার দায়ে গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
ফেসবুকে ২১১ নারীর সঙ্গে প্রতারণার দায়ে গ্রেপ্তার

শরীয়তপুর: ‘ভুয়া‘ নানা পরিচয়ে ফেসবুক আইডি খুলে ২১১ নারীর সঙ্গে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে মো. সোহাইল (২৭) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।  

রোববার তাকে শরীয়তপুর জেলার নড়িয়া থানা থেকে গ্রেপ্তার করা হয়।

এপিবিএন-১২ এর এক সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, সেনাবাহিনীর মেজর, পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতা পরিচয়ে ফেসবুকে আইডি খুলে মেয়েদের সঙ্গে বন্ধুত্ব গড়ে তুলতেন সোহাইল। তিনি মূলত মেয়েদের সঙ্গে আপত্তিকর কথা বলে রেকর্ড করে রাখতেন। পরে সেই কথোপকথন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা নিতেন। কথা বলার সময় কোনো মেয়ে সন্দেহ করলে তাকে ব্লক করে দিতেন।  

গ্রেপ্তার সোহাইল ভোলার দৌলতখান উপজেলার বাসিন্দা। তিনি একটি মাদরাসায় শিক্ষকতা করতেন। গ্রেপ্তারকালে তার কাছ থেকে প্রতারণায় ব্যবহৃত বিভিন্ন কোম্পানির ১২টি সিম কার্ড, চারটি মুঠোফোন জব্দ করা হয়। জব্দ মুঠোফোনে অসংখ্য নারীর ছবি, আপত্তিকর ভিডিও ও স্ক্রিনশট রয়েছে। তার বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।