ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় দুর্বৃত্তদের ছোড়া ককটেলে পুলিশের ২ সদস্য আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
বগুড়ায় দুর্বৃত্তদের ছোড়া ককটেলে পুলিশের ২ সদস্য আহত

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় দুর্বৃত্তদের ছোড়া ককটেলের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার সুলতানগঞ্জ ঘোনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মিলাদুন্নবী এতথ্য নিশ্চিত করেন।  

আহতরা হলেন- বগুড়ার উপশহর পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রশিদ ও কনস্টেবল মাহবুব হোসেন। তাদের দু'জনেরই পায়ে জখম হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন কনস্টেবল মাহবুব হোসেন জানান, শহরের সুলতানগঞ্জ ঘোনপাড়া এলাকার একজন নারী ৯৯৯ এ ফোন করে জানান তাকে আটকে রেখে মারধর করা হচ্ছে। খবর পেয়ে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রশিদ তাকে নিয়ে ঘটনাস্থলে যান। এ সময় এক যুবক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাকে আটক করতে গেলে ওই যুবকের সঙ্গে থাকা আরো দুই যুবক পরপর দুইটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়।  

তিনি জানান, তাদের নিক্ষেপ করা ককটেলের আঘাতে দুই পুলিশ পায়ে জখম হয়। পরে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ভর্তি করা হয়।  

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, ঘটনার পরপরই এলাকায় তল্লাশি অভিযান শুরু করা হয়েছে। জড়িতদের শনাক্ত এবং আটক করতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৪
কেইউএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।