ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈদের মধ্যে তাপদাহ, ভিড় বেড়েছে সুইমিংপুলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
ঈদের মধ্যে তাপদাহ, ভিড় বেড়েছে সুইমিংপুলে

নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে নারায়ণগঞ্জ জেলাজুড়ে বইছে তাপদাহ। আর এমন সময়ে ঈদের ছুটিকে কাজে লাগিয়ে বাচ্চাসহ পরিবারের সদস্যদের নিয়ে শহর ও আশেপাশের সুইমিংপুলগুলোতে ভিড় করছেন নগরবাসী।

শনিবার (১৩ এপ্রিল) শহরের শেখ রাসেল পার্কের সুইমিংপুল, বন্দরের সায়রা গার্ডেনের সুইমিংপুল ঘুরে দেখা গেছে এমন চিত্র। তীব্র তাপদাহ থেকে কিছুটা স্বস্তি পেতে শহরবাসী এসব সুইমিংপুলের পানিতে সাঁতার কেটে নিজেদের ঠাণ্ডার স্বাদ দিচ্ছেন।

সরেজমিনে দেখা গেছে, সকাল থেকে শহরের শেখ রাসেল পার্কের সুইমিং পুলে বিভিন্ন বয়সীদের উপচেপড়া ভিড়। এনট্রি কাউন্টারে লাইন ধরে টিকেট কিনছেন তারা। পরে সুইমিংপুলে সাঁতার কাটছেন।

পার্ক সূত্রে জানা গেছে, ১০ বছর পর্যন্ত বাচ্চাদের টিকেটের মূল্য রাখা হয়েছে ১৫০ টাকা ও তদূর্ধ্ব সবার জন্য টিকেটের মূল্য ২৫০ টাকা।

সাঁতার কাটতে আসা মেহেদী হাসান জানান, সকালে ছেলে তাফসিরকে নিয়ে বের হয়েছিলাম ঈদ উপলক্ষে ঘুরতে। ঈদের ছুটিতে এখনও কোথাও যাওয়া হয়নি জন্য বের হয়েছি। বের হয়ে তীব্র গরমে বাবা ছেলে পার্কে এসে হাঁসফাঁস করছিলাম। এর মধ্যে সুইমিংপুলে এসে দুইজনে সাঁতার কাটছি। একটু ভিড় বেশি, তবে পানি পরিষ্কার।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad