ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মায় গোসল করতে নেমে দুই শিশু নিখোঁজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
পদ্মায় গোসল করতে নেমে দুই শিশু নিখোঁজ

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের পদ্মা নদীতে গোসল করতে নেমে দুই শিশু নিখোঁজ হয়েছে।  

শনিবার (১৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে পদ্মা নদীর মানিকচরে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস রাজশাহী সদর দপ্তর থেকে ডুবুরি ইউনিট ঘটনাস্থলে গেছে। তারা শিশুদের সন্ধানে কাজ করছে।

পদ্মা নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাংলাবাজার চর এলাকার বাসিন্দা আবুল কাশেম মণ্ডলের মেয়ে জান্নাত খাতুন (৮) ও অপরজন চুয়াডাঙ্গার জীবননগর পাটগ্রামের মনির হোসেনের মেয়ে ঝিলিক খাতুন (১২)। তারা ফুপাতো মামাতো বোন।

নিখোঁজ দুই শিশুর স্বজনরা জানান, মানিকচর গ্রামের আবদুল মান্নানের মেয়ের সঙ্গে নূর মোহাম্মদের ছেলে বিয়ে হয়েছে। বিয়ের দাওয়াত খেতে সপরিবারে তারা কুষ্টিয়া থেকে ঈদের পর দিন বাঘা উপজেলায় বেড়াতে আসেন। দাওয়াত খেয়ে রোববার সবাই নিজ নিজ বাড়ি চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তবে পদ্মা নদীর তীরে বাড়ি হওয়া দুই শিশু গোসল করতে নামে। কিন্তু নদীতে নেমেই তারা নিখোঁজ হয়। পরে স্বজনরা খুঁজে না পেলে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ শিশুদের উদ্ধারের চেষ্টা করছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উপ-সহকারী পরিচালক আক্তার হামিদ খান জানান, এটি সীমান্তবর্তী দুর্গম চর এলাকা। এরই মধ্যে রাজশাহী ফায়ার সার্ভিস ইউনিটের ডুবুরি দল নিখোঁজ শিশুদের সন্ধানে কাজ করছেন। তাদের সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত রাখা হবে।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।