ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার ১৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
আড়াইহাজারে বিভিন্ন অভিযোগে গ্রেপ্তার ১৮

নারায়ণগঞ্জ: জেলায় বিশেষ অভিযান পরিচালনা করে পৃথক পৃথক জায়গা থেকে পাঁচ জুয়াড়ি ও নিয়মিত মামলার আসামিসহ বিভিন্ন অভিযোগে ১৮ জনকে গ্রেপ্তার করেছে আড়াইহাজার থানা পুলিশ।  

সোমবার (১৫ এপ্রিল) গ্রেপ্তার ব্যক্তিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের মধ্যে অটোরিকশা চুরির অভিযোগে চোরাই অটোরিকশাসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তিনজন রিমান্ডের আসামি।

গ্রেপ্তাররা হলেন উপজেলার খাগকান্দা ইউনিয়নের হোগলাকান্দা গ্রামের মৃত কাসেমের ছেলে শাহ আলী, খাগকান্দা পাঁচানীপাড়া গ্রামের মৃত বারেকের ছেলে শারফিন, পাঁচানী গ্রামের জয়নালের ছেলে শাহ আলম, ও খাহকান্দা পাঁচানীপাড়ার রাজ্জাকের ছেলে মাইনুল্লাহ।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আহসানউল্লাহ জানান, ঈদের পর এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানে উল্লেখিত আসামিরা ধরা পড়েন। কয়েকজনকে জুয়ার আড্ডা থেকে গ্রেপ্তার হয়। অন্যদিকে, নরসিংদী সদর থানার নবীপুর এলাকার আশরাফ আলীর ছেলে শাহ আলমকে একটি অটোরিকশা চুরির ঘটনায় চোরাই অটোরিকশাসহ গোপালদী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া অন্যদেরকে বিভিন্ন অভিযোগ ও মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।