ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

তুচ্ছ ঘটনায় কিশোর গ্যাংয়ের হামলায় যুবক আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
তুচ্ছ ঘটনায় কিশোর গ্যাংয়ের হামলায় যুবক আহত

বরিশাল: বরিশালে বৈশাখী মেলামুখি মোটরসাইকেল অস্থায়ী স্ট্যান্ডে আটকে চাঁদা আদায়ে বাধা দেওয়ায় সেতু নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

সোমবার রাতে নগরের কালিবাড়ি রোডের ব্রজমোহন (বিএম) স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পরে শাকিল, তুষার ও শাহরিয়ার আলম সাদ নামে তিনজনক গ্রেপ্তার করে পুলিশ। দুটি দেশিয় ধারালো অস্ত্র রাম-দা উদ্ধার করা হয় তাদের কাছ থেকে।

গুরুতর আহত অবস্থায় সেতুকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পার বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় সোমবার রাতে মামলা দায়ের করেন আহত সেতুর মামা নঈম হোসেন মনু।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ বারী।

সেতুর মামা নঈম হোসেন মনু জানান, ব্রজমোহন (বিএম) স্কুল মাঠে বৈশাখী মেলার আয়োজনে তুষার-শাকিল গ্রুপ সাইকেল স্ট্যান্ডের নামে চাঁদাবাজি করছিল। সোমবার সন্ধ্যায় বিএম স্কুল মাঠে চলমান মেলাগামী ব্যক্তিদের মোটরসাইকেল আটকে ২০ টাকা করে চাঁদা আদায় করছিল তারা। এ সময় প্রতিবাদ করেন সেতু।

প্রতিবাদের কারণে তার ওপর হামলা চালায় শাকিল, তুষার, এনাম, সম্রাটসহ ৮ থেকে ১০ জন। তারা সেতুকে কুপিয়ে গুরুত্বর জখম করে। সেতুর উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমানউল্লাহ বারী বলেন, সোমবার ঘটনাস্থল থেকেই শাকিল ও তুষারকে দুটি রাম-দাসহ গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকেলে আরেক আসামি শাহরিয়ার আলম সাদকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।