ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মদনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
মদনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ২

ঢাকা: নারায়ণগঞ্জের মদনপুর ইস্পাহানি বাজার এলাকায় যাত্রীবাহী মিশুক ও ট্রাকের সংঘর্ষের ঘটনায় আহত মিশুক চালক কালু মিয়া (৩২) মারা গেছেন। এরআগে, একই ঘটনায় মিশুকের যাত্রী আবু কালাম নামের এক যুবক মারা যান।

মঙ্গলবার (১৬ এপ্রিল) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসাধীন অবস্থায় রাতে মিশুক চালক কালু মিয়া মারা যান।

এদিকে, দুপুরের দিকে নারায়ণগঞ্জ মদনপুর ইস্পাহানি বাজার মহসিনের বেবির গ্যারেজের সামনের সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। পরে উপস্থিত লোকজন মিশুকে থাকা তিন ভাই ও চালকসহ চারজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে আবু কালামকে সন্ধ্যা পৌনে ছয়টার দিকে মৃত ঘোষণা করেন। তারপরে চিকিৎসাধীন মিশুক চালক চালক কালু মিয়া মারা যান।

এই ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন নিহত আবুর ছোট ভাই ওমর ফারুক (২০) ও তার খালাতো ভাই শাওন (১৮)।

হাসপাতালে আহত শাওনের মা তাসলিমা ও অন্যান্যরা জানান, তিন ভাই মিশুক নিয়ে ঘুরতে বেরিয়েছিল। ভুল দিক থেকে আসা একটি ট্রাক মিশুকটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জের মদনপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় ঢাকা মেডিকেল হাসপাতালে দুইজন মারা গেছেন। আবু কালাম নামে একজনকে হাসপাতালে নিয়ে আসার সঙ্গে সঙ্গেই মারা যান ও অপরজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।