ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সাভার: আশুলিয়ায় ট্রাকচাপায় এক পোশাক শ্রমিক দম্পতি মারা গেছেন। ঈদের ছুটি শেষে তারা কর্মস্থলে ফিরছিলেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ৯টার দিকে বিশমাইল-জিরাবো সড়কের ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাটোর জেলার সিংড়া থানার পুঁতিমারা গ্রামের আব্দুর রহমানের ছেলে দেলোয়ার (৩২) ও তার স্ত্রী হাসি বেগম। হাসি বেগমের বাড়িও স্বামী বাড়ি এলাকায়। তারা রাতুল পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ জানায়, গ্রামের বাড়ি নাটোর থেকে কর্মস্থল জিরাবো এলাকায় ফিরছিলে নিহত ওই দম্পতি। তারা বাস থেকে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকায় নেমে ইজিবাইকযোগে জিরাবোর দিকে রওনা দেন। তারা সড়কের ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের সামনে পৌঁছালে পেছন থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক তাদের চাপা দেয়।

পরে তাদের উদ্ধার করে জিরাবো পিএমকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

জিরাবো পিএমকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোস্তফা বাংলানিউজকে বলেন, রাত সাড়ে ৯টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত দুই জনকে হাসপাতালে আনা হয়। তবে তারা হাসপাতালে আসার আগেই মারা যান।

এছাড়া সিঅ্যান্ডবি-আশুলিয়া সড়কের দোসাইদ এলাকায় রাত ৯টার দিকে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বিষয়টি আশুলিয়া থানার পরিদর্শক (ওসি, তদন্ত) মাসুদুর রহমান নিশ্চিত করলেও তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।  

বাংলাদেশ সময়: ২৩৩৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।