ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে আরও একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে আরও একজনের মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরে যাত্রীবাহী বাস ও পিকআপভ্যানের সংঘর্ষে আরও  একজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৫ জনে দাঁড়ালো।

 

এ ঘটনায় আহত তিনজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) ভোরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পপি বেগম (৩০) নামে আরেক নারী মারা যান।  

নিহত পপি বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কুমরাইল গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী। ইকবাল হোসেন মঙ্গলবার ওই দুর্ঘটনায় নিহত হন।  

মৃত্যুর সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, এ সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত ৭ জনকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজন ও চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান। পরে ঢাকায় নেওয়ার পথে আরও একজন মারা যান। এদিকে বুধবার (১৭ এপ্রিল) ভোরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অপর এক নারীর মৃত্যু হয়। ফলে এ ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৫ জনে দাঁড়াল। '

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার বলেন, এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একইসঙ্গে নিহতদের প্রত্যেকের পরিবারকে পাঁচ লাখ টাকা এবং আহতদের প্রত্যেককে তিন লাখ টাকা করে সরকারের পক্ষ থেকে দেওয়া হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ফরিদপুর-খুলনা মহাসড়কের কানাইপুরের দিগনগরে বাস ও পিকআপভ্যানের সংঘর্ষ হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।