ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

দাউদকান্দিতে বাসচাপায় মা-মেয়ে-নাতনিসহ নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
দাউদকান্দিতে বাসচাপায় মা-মেয়ে-নাতনিসহ নিহত ৪

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বাসচাপায় মা, মেয়ে ও দুই নাতনি নিহত হয়েছেন।  

সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ৮টায় উপজেলার মালিখিল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক।  

নিহতরা হলেন তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের শাহজালালের স্ত্রী দিলবার নেছা (৬৫), তার মেয়ে পাশের দড়িকান্দি গ্রামের প্রবাসী সফিক মিয়ার স্ত্রী শাহিনুর বেগম, শাহীনুরের দুই মেয়ে সায়মা (৫) এবং রাইছা (২)।  

ওসি জহুরুল জানান, মা দিলবারের সঙ্গে মেয়েদের নিয়ে কুমিল্লায় ডাক্তার দেখাতে গিয়েছিলেন শাহিনুর। ফেরার পথে মালিখিল এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় একুশে পরিবহনের একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দিলবার ও শাহিনুর নিহত হন। এসময় আহত হয় সায়মা ও রাইছা। এ অবস্থায় দুজনকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদেরও মৃত ঘোষণা করেন।  

দুই নাতনি ও পুত্রবধূকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন দাদা রসিদ মোল্লা। তিনি বলেন, আমার ছোট ছেলের স্ত্রী তার মা আর নাতনিদের ডাক্তার দেখাতে সকালে কুমিল্লা শহরে যায়। সকালে যাওয়ার সময় আমি নিষেধ করেছিলাম। তারা ডাক্তার দেখিয়ে কুমিল্লা থেকে ফেরার পথে শেষ হয়ে গেল।

ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আহমেদ  বলেন, এ দুর্ঘটনার খবরে আমার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরফাতুল আলম। তিনি বলেন, বাস ও চালককে দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad