ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে মাইক্রোবাসের ধাক্কায় রিকশাচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
ফরিদপুরে মাইক্রোবাসের ধাক্কায় রিকশাচালক নিহত

ফরিদপুর: ঢাকা-ফরিদপুর মহাসড়কের ফরিদপুর সদরের জোয়াইরের মোড় এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় জহিরুল মল্লিক (৩০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।  

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে এ দুর্ঘটনা ঘটে।

 

জহিরুল মল্লিক সদর উপজেলার গেরদা ইউনিয়নের পসরা এলাকার মৃত তফাজ উদ্দিন মল্লিকের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে হাইওয়ে থানায় মামলা করেছেন।  

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খাইরুল আনাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ফরিদপুর সদর উপজেলার জোয়ারের মোড় এলাকায় খালি রিকশা নিয়ে জহিরুল ইসলাম যাচ্ছিলেন। এ সময় ভাঙ্গা থেকে ফরিদপুরের দিকে আসা মাইক্রোবাস রিকশাটিকে ধাক্কা দেয়। এতে রিকশাচালক জহিরুল মল্লিক গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থলে পড়ে থাকেন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে ঢাকায় স্থানান্তর করেন। সেখান থেকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

এ ব্যাপারে নিহত জহিরুলের ভাই রহিম মল্লিক বাদী হয়ে মামলা করেছেন। মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মো. খাইরুল আনাম বলেন, মরদেহ উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় নিয়ে আসা হলে পরে সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মাইক্রোবাসটি আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।