ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

যৌথবাহিনীর অভিযান: অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
যৌথবাহিনীর অভিযান: অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ

রাঙামাটি: বান্দরবানে যৌথবাহিনীর অভিযানের নামে নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) অর্ধদিবস অবরোধের ডাক দিলেন প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

মঙ্গলবার (২৩ এপ্রিল) আঞ্চলিক সশস্ত্র সংগঠনটির কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা বিভাগের দায়িত্বরত নিরন চাকমা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, বান্দরবানে কেএনএফ-বিরোধী যৌথ অভিযানের নামে নির্বিচার গণগ্রেপ্তার, হয়রানি ও নিত্যপ্রয়োজনীয় জিনিস কেনার ওপর অন্যায় বাধা-নিষেধের প্রতিবাদে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাঙামাটি জেলায় অর্ধদিবস সড়ক ও নৌ-পথ অবরোধ পালন করবে ইউপিডিএফ। ওই দিন ভোর ৫টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে রাঙামাটি জেলাব্যাপী এই অবরোধ পালিত হবে।

অবরোধ পালনকালে অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, পানি-বিদ্যুতের সংযোগ দেওয়া ও মেরামতের কাজে ব্যবহৃত গাড়ি, জরুরি ওষুধ, সংবাদপত্র ও সাংবাদিক পরিবহনকারী যানবাহন অবরোধের আওতামুক্ত থাকবে বলে জানানো হয়।

বিবৃতিতে উক্ত অবরোধ সফল করার জন্য বাস-ট্রাক-লঞ্চসহ সব যান ও পরিবহন মালিক ও শ্রমিক সমিতি ও সংগঠনের নেতারাসহ সংশ্লিষ্ট সবার প্রতি অনুরোধ জানিয়েছেন ইউপিডিএফ নেতারা।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।