ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রিমান্ড শেষে গাড়িচালক সাগরসহ কেএনএফের ৬ জন আদালতে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
রিমান্ড শেষে গাড়িচালক সাগরসহ কেএনএফের ৬ জন আদালতে 

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলার সোনালী ব্যাংকে ডাকাতি, মসজিদে হামলা, পুলিশের অস্ত্র লুটের মামলায় চার আসামি এবং থানচি ব্যাংক ডাকাতি মামলার দুই আসামিকে দুইদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে কঠোর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে তাদের বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

পরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ এস এম এমরানের আদালতে তোলা হলে আদালত পরবর্তী তারিখ নির্ধারণ করে আসামিদের জেলাহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এছাড়া অন্যদিকে থানচি ব্যাংক ডাকাতি মামলার আসামি গাড়িচালক কপিল উদ্দিন সাগর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নুরুল হকের আদালতে ভুল স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

আসামিরা হলেন- থানচি সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতি মামলায় অভিযুক্ত গাড়িচালক কপিল উদ্দিন সাগর, ভান লাল বয় বম এবং রুমা সোনালী ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা, পুলিশের অস্ত্র লুটের মামলায় অভিযুক্ত লাল রৌবত বম, লাল লম থার বম, মিথূসেল বম, লাল রুয়াত লিয়ান বম।

বান্দরবান আদালত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রুমা ও থানচি থানার মামলায় রিমান্ড শেষে ছয় আসামিকে আদালতে হাজির করা হয়েছে এবং আদালতের শুনানি শেষে তাদের আবার জেলহাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত: গত ২এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা, পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ৫টি মামলা দায়ের করা হয় এবং পরে ৩ এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে আর এ ঘটনায় চারটি মামলা দায়ের হওয়ায় পর পুলিশ অভিযান শুরু করে এই পর্যন্ত মোট ৯টি মামলায় ৭৮জন আসামিকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad