ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে ভোরে স'মিলে লাগল আগুন

অতিথি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
সাভারে ভোরে স'মিলে লাগল আগুন

সাভার (ঢাকা): সাভারের একটি স'মিলে অগ্নিকাণ্ড ঘটেছে। এঘটনায় ফায়ার সার্ভিসের দুই ইউনিটের প্রায় পৌনে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ভোর ৫টা ১০ মিনিটে সাভারের রাজাশনের দারোগা মার্কেটের গিলবার্টের মালিকানাধীন রাজাশন টিমবার স'মিলে  মিলে এই আগুনের ঘটনা ঘটে।  

ফয়ার সার্ভিস জানায়, রাজাশনের ওই স'মিলে আজ ভোরে আগুন লাগে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। দুই ইউনিটের আধা ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। তবে সম্পূর্ণভাবে আগুন নিয়ন্ত্রণে নিতে সময় লাগে প্রায় ১ ঘণ্টা ৪৫ মিনিট। এতে কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে বৈদ্যুতিক গোলযোগের কারণে আগুন লাগে বলে ধারণা করা হচ্ছে। আর এই আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ১০ লাখ টাকা। এব্যাপারে তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।