ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে প্রাইভেটকারে আগুন লেগে মারা গেলেন কৃষকলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
ময়মনসিংহে প্রাইভেটকারে আগুন লেগে মারা গেলেন কৃষকলীগ নেতা

ময়মনসিংহ: জেলার ত্রিশালে প্রাইভেটকারে আগুন লেগে মো. শামীম পারভেজ (৩০) নামে এক কৃষকলীগ নেতা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।


বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

এদিকে ফুলপুর উপজেলায় দুর্ঘটনায় মো. সুরুজ আলী (৭০) নামে আরও একজন নিহত হয়েছেন। ভোরে এ দুর্ঘটনা ঘরে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে।

নিহতদের মধ্যে শামীম ত্রিশাল পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আজহারুল ইসলামের বড় ছেলে ও উপজেলা কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি বিগত কিছুদিন যুবলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন।  

অপরদিকে সুরুজ আলীর বাড়ি ফুলপুর উপজেলার ইমাদপুর গ্রামে।

ত্রিশাল থানার উপপরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিজের ফিসারির মাছ বিক্রি করে প্রাইভেটকারে করে ময়মনসিংহ থেকে বাড়ি ফিরছিলেন কৃষকলীগ নেতা শামীম। সঙ্গে ছিলেন মো. নজরুল ইসলাম দীপক নামে এক ব্যক্তি। পথে ত্রিশাল উপজেলার নুরুর দোকান নামকস্থানে হঠাৎ প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে গিয়ে বৈদ্যুতিক খুঁটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটিতে আগুন ধরে গেলে যুবলীগ নেতা শামীম ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হন তার সঙ্গী নজরুল ইসলাম দীপক।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।  

অপরদিকে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান জানান, সুরুজ আলী ফজরের নামাজ পড়তে বের হলে ইমাদপুর নামক স্থানে একটি বেপরোয়া গতির ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।