ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাঁখারী বাজারে ভবন থেকে লাফিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
শাঁখারী বাজারে ভবন থেকে লাফিয়ে স্কুলছাত্রের মৃত্যু

ঢাকা: রাজধানীর শাঁখারী বাজারে ভবনের ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে অর্পণ কর্মকার (১৫) নামে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। ঢাকা কলেজিয়েট স্কুলের দশম শ্রেণিতে পড়তো সে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে কৈলাশ ঘোষ লেনের ছয় নম্বর ভবন থেকে লাফ দেয় অর্পণ। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসক বিকেল সোয়া ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে তাকে হাসপাতালে নেন বাবা দীপঙ্কর কর্মকার। তিনি জানান, বাড়িটির ষষ্ঠ তলায় ভাড়া থাকেন তারা। দুই মেয়ে ও এক ছেলের মধ্যে অর্পণ মেঝো। দুপুরে বাসায় বোনদের সঙ্গে তার খুনসুটি চলছিল। তখন বাবা এসে রাগারাগি করেন এবং চড়-থাপ্পড় মারেন।  

এতে মন খারাপ করে নিজের কক্ষে গিয়ে দরজা আটকে শুয়ে থাকে অর্পণ। কিছুক্ষণ পর বাবা ডাকতে গেলে তখন সে দরজা আটকে দেওয়ার চেষ্টা করে। তখন বাবা রাগ করে তাকে বাসা থেকে বেরিয়ে যেতে বলেন।

দীপঙ্কর কর্মকার জানান, সামান্য এ কথার জন্যই অর্পণ অভিমান করে দৌড়ে সাততলার ছাদে চলে যায়। সেখানে গিয়েই নিচে লাফিয়ে পড়ে সে। স্বজনরা জানান, আহত অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ জানান, হাসপাতালে আনার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কোতয়ালি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।