ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
কিশোরগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলায় গানের অনুষ্ঠানকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শরীফ উদ্দিন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলার গানের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।  

নিহত শরীফ উদ্দিন (২৮) উপজেলার সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিনের ছেলে।  

আহতরা হলেন-একই গ্রামের শাহজাহান মিয়ার ছেলে আজাদ মিয়া (২৮) ও সুরুজ মিয়ার ছেলে লিটন মিয়া (৪৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া গ্রামে বৈশাখী মেলার আয়োজন করা হয়। মেলা শেষ হলেও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের সজিব, সোহেল ও শাহীনসহ কয়েকজন যুবক মিলে গানের অনুষ্ঠানের আয়োজন করেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিনগত রাতে গানের অনুষ্ঠান হঠাৎ বন্ধ হয়ে গেলে আয়োজক কমিটির সঙ্গে দর্শকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে শরীফ উদ্দিন (২৮), আজাদ মিয়া (২৮) ও লিটন মিয়া (৪৫) গুরুতর আহত হন।  

পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত ২টা ৩০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় শরীফ উদ্দিনের (২৮) মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আজাদ মিয়াকে (২৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।  

এ প্রসঙ্গে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, এ ঘটনায় জড়িত অপরাধীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।