ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুল হাকিম জোমাদ্দার নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে আপন মামা ও তার লোকজন। এ সময় উভয়পক্ষের অন্তত সাতজন আহত হয়েছেন।

এ ঘটনায় আব্দুস সালামসহ চারজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত আব্দুল হাকিম গুয়াতলা গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- হারুণ জোমাদ্দার (৫০), লতিফ জোমাদ্দার (৫৫), রশিদ জোমাদ্দার (৪২), আলম হাওলাদার (৭০), লিটন হাওলাদার (৪৫), জামিলা বেগম (৫০) ও মেহেদী হাসান (৩৫)।  

নিহতের ছোট ভাই মতিয়ার রহমান জোমাদ্দার বলেন, সকালে বাড়িতে বেড়া দেওয়া নিয়ে মামা শহিদুল হাওলাদারের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে মামা ১০-১২ জন লোক নিয় আমাদের ওপর হামলা করে। লাঠিসোঁটা দিয়ে বেধরক মারধর করে আমাদের। এতে ৭-৮ জন আহত হন। আব্দুল হাকিমকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাহারিয়ার ফাত্তাহ্ জানান, আব্দুল হাকিমকে মৃত অবস্থায় তার স্বজনরা হাসপাতালে নিয়ে এসেছিলেন। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার সঙ্গে আরও কয়েকজন আহত অবস্থায় হাসপাতালে এসেছিলেন। তাদের আমরা প্রয়োজনীয় চিকিৎসা দিয়েছি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামছউদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।